বৃষ্টি এলে
- নীল আকাশের মেঘ ২৮-০৪-২০২৪

বৃষ্টি এলে
টুপটাপ শব্দ হয়
আমি জানালার পাশে বসে
ভাবি তোমায় নীরবে।

কাদাজলের সাথে শুকনো পাতা গুলো ভেসে যায়
আর আমি থাকি তোমার কল্পনায়।


জানালা গ্রিল দিয়ে হাত বাড়িয়ে বৃষ্টি ছুঁই
মনে হয় তুমি হাতে স্পর্শ দিয়েছো।

অতঃপর বৃষ্টি চলে যায়
তোমার স্মৃতি যায়না
নীরবে আমার কাঁদায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।